এক মঞ্চে প্রভাস-যশ

52

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘সালার’। এটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত প্রশান্ত নীল। শুক্রবার (১৫ জানুয়ারি) এই সিনেমার মহরত অনুষ্ঠিত হবে।

জানা গেছে, এই অনুষ্ঠানে একই মঞ্চে হাজির হবেন প্রভাস ও ‘কেজিএফ’ সিনেমাখ্যাত অভিনেতা যশ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যশ। এছাড়া নির্মাতা এস এস রাজামৌলি ও কর্ণাটকের ডেপুটি চিফ মিনিস্টার অশ্বথনারায়ণকে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। সিনেমার বাকি কলাকুশলীরাও উপস্থিত থাকবেন।

মহরত উপলক্ষে বিশেষ পূজার আয়োজন করা হয়েছে। পাশাপাশি প্রকাশ করা হবে সিনেমায় প্রভাসের লুক। এতে ‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত এই অভিনেতাকে নতুন লুকে দেখা যাবে।

চলতি মাসের শেষ সপ্তাহে সিনেমার শুটিং শুরু হবে। প্রভাস বলেন, ‘হায়দরাবাদে মহরত শেষে সিনেমাটির শুটিং শুরু নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। এছাড়া ভক্তদের জন্য আমার লুকও প্রকাশ করা হবে।’

প্রভাস ছাড়া সিনেমাটির অন্য চরিত্রে কারা অভিনয় করছেন তা এখনো জানা যায়নি। তবে গুঞ্জন শোনা গেছে, এতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। অন্যদিকে, খল চরিত্রে অভিনেতা জন আব্রাহামকে দেখা যাবে। পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় ‘সালার’ সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।