এবার দিলরুবা হয়ে ঝড় তুললেন নোরা, ১ দিনেই ২ কোটি ভিউ

29

অভিনেত্রী হিসেবে বলিউডে এখনো নিজের নামটি সেভাবে প্রতিষ্ঠিত করতে পারেননি তিনি। তবে বলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ডান্সিং ডিভা নোরা ফাতেহি। তার নাচ দেখে মুগ্ধ হন তারকারাও।

এরই মধ্যে ‘ও সাকি’, ‘এক তো কম জিন্দেগানি’, ‘দিলবার’ -র মতো একাধিক হিট আইটেম সং উপহার দিয়েছেন। এইসব গানে নোরার নাচ দুনিয়া মাতিয়েছে। টিকটকসহ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে তার নাচের মুদ্রাগুলো।

আবার মাতিয়ে দিতে আসছেন নোরা। এবার ‘দিলরুবা’ রূপে দর্শকদের মাতাতে এলেন নোরা।

জন আব্রাহামের সিনেমা ‘সত্যমেব জয়তে টু’-তে দেখা যাবে তার নাচের জৌলুস। ইতিমধ্যেই ইউটিউবে মুক্তি পেয়েছে ‘কুসু কুসু’ শিরোনামের গানের ভিডিওটি। নেট দুনিয়ায় মুক্তি পাওয়ার পর থেকে তাতেই মজেছেন অনুরাগীরা।

ইতিমধ্যেই প্রায় ২ কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। পাশাপাশি নোরা ফাতেহির ডান্স পারফরম্যান্সেরও প্রশংসা করে কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

বলিউড অভিনেতা জন আব্রাহামের একাধিক ছবিতে আইটেম নম্বরে দেখা গেছে নোরা ফাতেহিকে। ‘সত্যমেব জয়তে’ ছবিতে ‘দিলবার’, ‘বাদলা হাউজ’ ছবিতে ‘ও সাকি’, ‘রকি হ্যান্ডসাম’ ছবিতে ‘রক দ্য পার্টি’ গানগুলোতে পারফর্ম করেছেন অভিনেত্রী। এবার আসছে নতুন আরও এক গানে।

বিশ্লেষকরা বলছেন, জন আব্রাহামের লাকি চার্ম নোরা ফাতেহি। অভিনেতার যে ছবিতেই তার ডান্স থাকছে, সেই ছবিই বক্স অফিসে সাফল্য পাচ্ছে। এবারও তার ব্যতিক্রম হবে না।

পাশাপাশি পরিচালক মিলাপ জাভেরির সঙ্গেও তৃতীয়বারের মতো কাজ করলেন নোরা। এর আগে তার পরিচালিত ছবিতে কখনও ‘এক তো কম জিন্দেগানি’, কখনও ‘দিলবার’ গানে দর্শকদের মাতাতে দেখা গিয়েছে নোরা ফতেহিকে।

প্রসঙ্গত, বলিউডের অ্যাকশন স্টার জন আব্রাহামের নতুন ছবি ‘সত্যমেব জয়তে টু’ মুক্তি পাবে আগামী ২৫ নভেম্বর। ছবিতে ‘গরম মশলা’ অভিনেতা ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে। এই প্রথমবার রুপোলি পর্দায় ট্রিপল রোলে জন আব্রাহামকে দেখার জন্য বিশেষ উৎসুক দর্শকরা।