করোনাকে উপেক্ষা করে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে ছুটে চলছেন..এমপি শাহে আলম

66

মো. সুজন মোল্লা
বৈশ্বিক মহামাররি কোভিড-১৯’র ভয়কে উপেক্ষা করে বরিশালের বানারীপাড়া উপজেলার ইউনিয়ন থেকে ইউনিয়নে ছুটে চলছেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো.শাহে আলম।
বাইশারী, সৈয়দকাঠী, ইলুহার, উদয়কাঠী ও বিশারকান্দি ইউনিয়নে করোনাভাইরাসের প্রভাবে ঘরে থাকা কর্মহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেণ তিঁনি।

৮ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০ টায় বাইশারী ইউনিয়ন থেকে শুরু করে পর্যায়ক্রমে বিশারকান্দি ইউনিয়নে গিয়ে ত্রান কার্যক্রম শেষ করা হয়। এ সময় তিনি বলেন, দেশে কোভিড-১৯ করোনাভাইরাস মহামারি আকার ধারন করছে। নিজ পরিবার ও দেশের স্বার্থে লকডাউন ও স্বাস্থ্য-বিধি মেনে চলুন। জানি লকডাউন মেনে চলতে কষ্ট হচ্ছে তবুও বাঁচতে হলে সচেতনার কোন বিকল্প নেই। আপনারদের ভাল রাখার জন্য দিনরাত প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিশ্রম করে যাচ্ছেন।প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আপনাদের পাশে আছি।

এসময় বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইলুহার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সহিদুল ইসলাম, সৈয়দকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মৃধা, উদয়কাঠী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাহাত আহমেদ ননী, বিশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম শান্তু ও বাইশারী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফরিদ হোসেন ।

উল্লেখ্য, এর আগে ৭ জুলাই বরিশালের বানারীপাড়া সদর ইউনিয়ন, সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার, খাদ্য সামগ্রী বিতরণ করেণ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি প্রধানমন্ত্রীর এ উপহার, খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলার ৮ ইউনিয়নে ৭৮০ জন করে ও পৌরসভায় ৪৫০ দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর এ বিশেষ উপহার খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। এছাড়াও ‘৩৩৩’ তে কল করলে দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলেও ইউএনও রিপন কুমার সাহা জানান।