করোনায় আক্রান্ত ববি দেওল

55

করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা এবং বিজেপি সংসদ সদস্য ববি দেওল। হিমাচল প্রদেশের স্বাস্থ্য সম্পাদক অমিতাভ ওয়াস্তি তার করোনা সংক্রমণের খবরটি নিশ্চিত করেন। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন কুল্লু অঞ্চলে অবস্থানের পর থেকেই তার শরীরে এই ভাইরাসের সংক্রমণ ঘটেছে।

করোনা পরীক্ষা পজেটিভ আসার পর ববি দেওয়ল এক বিবৃতিতে জানান, ‘মঙ্গলবার (১ ডিসেম্বর) করোনা পরীক্ষা পজিটিভ আসে আমার। বর্তমানের শারীরিক তেমন কোনো সমস্যা নেই। শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। আমি বর্তমানে আইসোলেশন এ আছি।

তবে আমার অনুরোধ, শেষ কয়েকদিন যারা আমার কাছে এসেছেন তারা নিজ দায়িত্বে আইসোলেশনে থাকুন।’

ববি দেওয়ল বর্তমানে ‘আপ্নে ২’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটি মুক্তি পাবে ২০২১ সালের দিওয়ালিতে।

প্রসঙ্গত, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ববি দেওল। ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু তার। সাফল্য পেতে বেশিদিন অপেক্ষা করতে হয়নি ববিকে। সিনেমাটির জন্য সেই বছরই ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিষেক অভিনেতার পুরস্কার লাভ করেন।

চলতি অক্টোবরে সেই যাত্রার ২৫ বছর পূর্ণ করলেন এই অভিনেতা। দীর্ঘ ক্যারিয়ারে সাফল্যের সঙ্গে মাঝে মধ্যে পিছিয়েও পড়তে হয়েছে তাকে। নিতে হয়েছে বিরতি। তবে নতুন উদ্যমে আবারও ফিরেছেন তিনি তারকাসুলভ প্রত্যাবর্তনে।

ভক্তদের সামনে এখনো তিনি হাজির হচ্ছেন সিনেমা কিংবা ওয়েব সিরিজ দিয়ে। সেগুলো তাকে এই বয়সেও প্রশংসিত করছে। যা নিজের জন্য সৌভাগ্যের বলে মনে করেন ধর্মেন্দ্র পুত্র ববি দেওল।