গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

6

ফেনী শহরের রামপুর এলাকায় ভাড়া বাসা থেকে মীম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে রামপুর বালিকা বিদ্যালয় সংলগ্ন বাসা থেকে মরদেহটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

গৃহবধূ মিম কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতি গ্রামের জিগড়া এলাকার মো. মাসুমের স্ত্রী। ঘটনার পর থেকে মাসুম পলাতক রয়েছেন।

মরদেহ উদ্ধারকারী ফেনী শহর পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে রাতেই মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গৃহবধূর স্বামী একজন প্রবাসী। তিনি বর্তমানে দেশেই অবস্থান করছেন। তাদের সংসারে একটি বাচ্চা রয়েছে। পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, গৃহবধূর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে পরিবারের পক্ষ থেকে স্বামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেনী মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাহফুজুর রহমান জানান, মিমের মরদেহ গলায় ওড়না পেঁচিয়ে জানালার সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া গেছে। পরে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছেন তারা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।