গৃহহীন সকলের বাসস্থান নিশ্চিতে কাজ করছেন প্রধানমন্ত্রী… এমপি শাহে আলম

40

বানারীপাড়া প্রতিনিধি
বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ,দুস্থ,অসহায় ও অতিদরিদ্রদের মাঝে বিনামূল্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ১৯৫ বান্ডিল ঢেউটিন ও প্রত্যেক বান্ডিল ঢেউটিনের সাথে ৩ হাজার করে টাকার চেক বিতরন করা হয়েছে।

১২ জুলাই (সোমবার) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এ ঢেউটিন ও চেক বিতরণ করেন।

এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ভূমি ও গৃহহীন রাখবেন না। গৃহহীন সকলের বাসস্থান নিশ্চিতে নিরলসভাবে কাজ করছেন ইতিহাসের মহা-নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত যাঁর ধমনীতে সেই আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,সাবেক ইউপি চেয়ারম্যান মজিবর রহমান,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,এমপির এপিএস জসিম উদ্দিন মোল্লা, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।