দিঘীর বিরুদ্ধে কোটি টাকার মামলা

67

দিঘীকে শিশুশিল্পী থেকে নায়িকা রুপে দেখার অপেক্ষায় ছিলেন দর্শকরা। কিন্তু দিঘীর প্রথম সিনেমা ‘তুমি আছো, তুমি নেই’ এর ট্রেলার সামনে আসার পর হতাশ হয়েছে দর্শক। সমালোচনার মুখে পড়েছে নতুন এই নায়িকা। শুধু দর্শকরা নয় দিঘী নিজেও হতাশ হয়েছে তার সিনেমার ট্রেলার দেখে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন দিঘী নিজেই।
দিঘীর এমন মন্তব্যে খেপেছেন সিনেমার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন বরেণ্য এই নির্মাতা। তিনি বলেন, দিঘী, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছি।

বুধবার (১০ মার্চ) দুপুরে ঢাকা জজ কোর্টে এ মামলা দায়ের করেন তিনি।

এ তথ্য নিশ্চিত করে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আজ দুপুরে দিঘী, তার বাবা ও মামা বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করেছি। আমার সম্মান তার (দিঘী) থেকে অনেক বেশি। পৃথিবীতে সিনেমার গল্প সবচেয়ে বেশি আমি লিখেছি। এশিয়া মহাদেশে সবচেয়ে বেশি চলচ্চিত্র আমি বানিয়েছি। আমার তো ১০ কোটি টাকাও কম হয়ে যায় বলে মনে করি।

দিঘী পরিচালক ও প্রযোজকদের জন্য হুমকিস্বরূপ। বিষয়টি উল্লেখ করে এই নির্মাতা বলেন, সিনেমার নায়িকাই যখন বলেছে সিনেমা চলবে না, তাহলে মানুষ কেন হলে যাবে? এত বড় সাহস! মুক্তির আগে চলবে না বললে তো সে (দিঘী) পরিচালক এবং প্রযোজকদের জন্য হুমকি। এটা কালচার হয়ে যাবে। অন্য নায়ক-নায়িকারাও বলবে।

এর আগে এক ভিডিও সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু দিঘীর বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন।

সিমি ইসলাম কলির প্রযোজনায় ‘তুমি আছো, তুমি নেই’ সিনেমায় দিঘী ছাড়াও আরো অভিনয় করেছন- আসিফ ইমরোজ, অমিত হাসান, সুব্রতসহ অনেকেই। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।