দুঃখ প্রকাশ করলেন বিদ্যা সিনহা মিম

8

নিজের জন্মদিনে চমক দেখাতে চেয়েছিলেন, মানে সারপ্রাইজ। তবে সারপ্রাইজের মাত্রা এতও বেশি হয়ে যাবে কে জানতো? শুধু ঘোষণাই নুয়, নিজের হবু স্বামীকে সামনে নিয়ে এলেন, সারলেন আংটি বদল। বিদ্যা সিনহা মিম জানিয়ে দিয়েছেন তিনি আর সিঙ্গেল নন। ছয় বছরের প্রেমের সম্পর্কে বাগদানে রূপ দিয়েছেন।

বুধবার ফোন কল আর শুভেচ্ছায় ভেসেছেন। কিন্তু ফোন ধরতে পারেননি। ফেসবুকে ক্ষমা চেয়ে লিখেছেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ সবার শুভ কামনার জন্য। প্রোগ্রামে ব্যস্ত থাকায় আপনাদের ফোন কল ধরতে পারিনি বলে দুঃখিত। আমাদের প্রার্থনায় রাখবেন।’

হবু স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে নায়িকা ক্যাপশন জুড়েছেন, ‘আমার সব হাসি তোমার সাথে শুরু হয়েছিল ছয় বছর আগে। আজ খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। এক নতুন অধ্যায়ের সূচনা। অবশেষে এনগেজড।’

এমন ঘোষণার পর থেকেই তাৎক্ষণিকভাবে মোবাইলে পাওয়া যাচ্ছে না বিদ্যা সিনহা মিমকে। যদিও মিমের সহকারী জানিয়েছেন, মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার।

মিমের একটি পারিবারিক জানিয়েছে, বুধবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে পারিবারিক আয়োজনে বাগদান সেরেছেন নায়িকা। পাত্রের বাড়ি কুমিল্লা; পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।

তবে সূত্রটি বিদ্যা সিনহা মিম ঠিক কবে বিয়ে করছে তা জানাতে পারেনি। বলেছেন, বিয়ের সময় এখনও ঠিক হয়নি।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘ইত্তেফাক’, ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুটিং চলছে।