দৃষ্টি প্রতিবন্ধীদের পাশে যুবলীগের চেয়ারম্যান-সাধারণ সম্পাদক

31
বক্তব্য দিচ্ছেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব মোঃ আইউব আলী হাওলাদার

চলমান করোনার মহাসংকট ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে পাঁচশত  দৃষ্টি প্রতিবন্ধীকে খাদ্য-বস্ত্র এবং নগদ অর্ত সহায়তা করলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার (১০ জুলাই) সকালে প্রাধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এসব উপহার সামগ্রী বিতরন করা হয়।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের হাত থেকে উপহার পেয়ে বেজায় খুশি জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার সুবিধাভোগী দৃষ্টি প্রতিবন্ধী পাঁচশত (৫০০) সদস্য।

এসময় তারা বলেন, মহামারি করোনার কঠিন সময়ে শাড়ী, লুঙ্গী, চাল, ডাল, আলু ও নগদ অর্থ পেয়ে আমরা বেশ আনন্দিত ও উৎফুল্ল। আমরা দেশের, জনগণের প্রধানমন্ত্রী ও যুবলীগের মঙ্গল কামনা করছি।

অনুষ্ঠা্নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সংগঠনের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন যুবলীগের ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, মো. সোহেল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন, উপত্রাণ সম্পাদক আলতাফ হোসেন ও অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার পক্ষে বক্তব্য রাখেন সংস্থার মহাসচিব মোঃ আইউব আলী হাওলাদার। তিনি তার বক্তব্যে প্রতিবন্ধীদের করোনার টিকা গ্রহনের জন্য একটি নির্দিষ্ট কেন্দ্র নির্ধারন করে দেওয়া , প্রতিবন্ধী ভাতা ৭৫০ টাকার স্থলে ১০০০ টাকা করা ও জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার প্রধান কার্য্যালয় ৬ অরফানেজ রোড, বকশীবাজার, ঢাকা-১২১১ এ অবস্থিত বাড়িটি স্থায়ীভাবে বরাদ্দ পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে বিবেচনা করার জন্য দাবি জানান।