নতুন বছরে স্বৈরতন্ত্রমুক্ত হওয়ার প্রত্যাশা ফখরুলের

48

নতুন বছরে করোনা ও স্বৈরতন্ত্রমুক্ত হওয়ার প্রত্যাশা ব্যক্ত করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই বছরে গণঅভ্যুত্থানের মাধ্যমে বর্তমান সরকারকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে—নতুন বছরে এটাই আমাদের শপথ।

শুক্রবার (০১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, জনগণের বৃহত্তর ঐক্য, রাজনৈতিক দলগুলোর ঐক্যের মাধ্যমে একটি গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে এই ফ্যাসিবাদী স্বৈরাচার সরকারকে পরাজিত করতে হবে। এ লক্ষ্যেই আমরা কাজ করছি। ইনশাল্লাহ্, আমরা সফল হবো বলে বিশ্বাস করি। আজকের এই দিনে করোনামুক্ত ও স্বৈরতন্ত্রমুক্ত একটি বাংলাদেশের প্রত্যাশা করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রদলের সাবেক সভাপতি আমান উল্লাহ আমান, হাবিব-উন-নবী খান সোহেল, আজিজুল বারী হেলাল, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ সভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সহ সভাপতি আশরাফুল ফকির লিংকন, পার্থদেব মন্ডল, সাজিদ হাসান বাবু, মামুন খান, যুগ্ম সম্পাদক রিয়াদ ইকবাল, তানজিল হাসান, এবিএম মাহমুদ সর্দার, সহ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেএম শাখওয়াত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রনি প্রমুখ।