ফুড সেফটি মুভমেন্টের উপদেষ্টা হলেন নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের উপ উপাচার্য ড. নজরুল ইসলাম

126
নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ উপাচার্য অধ্যাপক ডঃ নজরুল ইসলামের হাতে ফুড সেফটি মুভমেন্ট স্মরণিকা তুলে দেন সভাপতি ও মহাসচিব।

নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ উপাচার্য অধ্যাপক ডঃ নজরুল ইসলাম নিরাপদ খাদ্য নিয়ে কাজ করা ‘ফুড সেফটি মুভমেন্ট’ এর উপদেষ্টা হিসেবে সাথে থাকার সম্মতি জ্ঞাপন করেন।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ উপাচার্য অধ্যাপক ডঃ নজরুল ইসলামের সাথে ফুড সেফটি মুভমেন্টের এক মতবিনিময় সভা শেষে এই প্রস্তাব তিনি সাদরে গ্রহন করেন।

এ সময় ফুড সেফটি মুভমেন্টের সভাপতি সাদেক মোহাম্মদ খান, মহাসচিব মোঃ ইউনুছ আলী ও সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ উপাচার্য অধ্যাপক ডঃ নজরুল ইসলাম বলেন, ফুড সেফটি মুভমেন্ট সময়ের দাবি পূরণে সচেষ্ট হবে বলে আমার মনে হয়েছে। সংগ্রামী সভাপতি সাদেক মোহাম্মদ খান ও মহাসচিব মোঃ ইউনুছ আলীর বক্তব্য আমাকে মুগ্ধ করেছে। অল্প সময়ে এটির  কার্যক্রমে আমি সন্তোষ প্রকাশ করেছি। সেকারনে সামাজিক এই সংগঠনটির উপদেষ্টা হিসেবে সাথে থাকার সম্মতি জ্ঞাপন করলাম। আশা করছি দেশের মানুষসহ পৃথিবীর সবাই এর সুফল ভোগ করবে। সর্বপরি এটি সার্বিক উন্নতি কামনা করছি।

সভা শেষে নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের উপ উপাচার্যকে ফুড সেফটি মুভমেন্ট স্মরণিকা তুলে দেন সভাপতি ও মহাসচিব।