নুসরাতের সংসার কি সত্যিই ভাঙছে!

45
অনেক দিন ধরেই সামাজিকমাধ্যমে গুঞ্জন চলছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের সম্পর্কে দূরত্ব সৃষ্টি নিয়ে। সম্প্রতি অভিনেতা যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা আর একসঙ্গে রাজস্থান ভ্রমণ সেই গুঞ্জনে ঘি ঢেলেছে।

২০১৯-এ ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য নুসরাত। তাদের সম্পর্ক ভাঙছে কি না সে ব্যাপারে জানতে চাওয়া হলে ভারতীয় সংবাদমাধ্যমকে নুসরাত পরিষ্কার করে কিছু বলেননি। শুধু বলেছেন, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। তার বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়ে তিনি কিচ্ছু বলবেন না।

নুসরাতের কথায়, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘণ্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।

টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ থেকে লাইমলাইটে আসেন অভিনেতা যশ দাশগুপ্ত। তিনি অবশ্য দাবি করেছেন, নুসরাতের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা আছে কিনা তা নিয়ে তার কোনও ধারণা নেই। রাজস্থানে তারা একসঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি। যশ বলেছেন, প্রতি বছর আমি রোড ট্রিপে যাই। এ বছর রাজস্থান গিয়েছিলাম। যে কেউ বেড়াতে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে সংক্রান্ত সমস্যা আদৌ আছে কিনা তা নিয়ে আমার কোনও ধারণা নেই। যিনি জানেন তাকে জিজ্ঞেস করুন প্লিজ।

কিছুদিন প্রেম করার পর ২০১৯-এর ১৯ জুন নুসরাত জাহান ও নিখিল জৈন বিয়ে করেন। তুরস্কে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এরপর কলকাতায় হয় বিয়ের রিসেপশন পার্টি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ টলিউডের নামী দামী ব্যক্তিত্বরা ছিলেন সেখানে।