‘ফিনিক্স পাখি’ বাংলাদেশ আওয়ামী লীগ

35
বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ বছর পূর্তি উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী তাঁতীলীগের পরিবার - জয়বাংলানিউজ
বাংলাদেশ আওয়ামী লীগ এর গৌরবের অগ্রযাত্রায় ৭২ বছর পূর্তি উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী তাঁতীলীগের পরিবার।
ইতিহাস, ঐতিহ্য, সাফল্য ও অর্জনের নাম বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ স্বাধীন বাংলাদেশের জন্ম দিয়েছে, আমরা আশা করি আওয়ামী লীগের হাত ধরেই উন্নত বাংলাদেশ তৈরী হবে।
আওয়ামী লীগ দলটা ফিনিক্স পাখির মতো। শত ধ্বংসস্তূপের বেড়াজাল ডিঙ্গিয়ে নতুন সূর্য ছিনিয়ে আনার মাঝেই এর সমগ্র সার্থকতা নিহিত। জন্মলগ্ন থেকে এ দলকে ধংস করার, একে নেতৃত্বশূন্য করার জন্য একের পর সুগভীর ষড়যন্ত্রের পশরা সাজানো হয়েছে। লক্ষ কোটি জনতার ভালোবাসকে সাথে নিয়ে এই দল সেইসব ষড়যন্ত্রকে পায়ে মাড়িয়ে ঠিকই এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও যাবে। যেতেই হবে! কারণ আওয়ামী লীগ হারলে হারবে সমগ্র বাংলাদেশ।
বুধবার (২৩ জুন) ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রাক্কালে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি বিনীত অনুরোধ, আপনারা সবাই সহনশীলতার ও ধৈর্যের চুড়ান্ত নিদর্শন প্রদর্শন করুন। জাতির পিতা তো আমাদের এই শিক্ষাই দিয়ে গিয়েছেন। এ দেশের মানুষ যা কিছু চাওয়ার তা আওয়ামী লীগের কাছেই চায়। তাদের এ চাওয়া পুরন করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই আমাদের শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই করে যাব, জন্মদিনের শুভক্ষণে এই হোক আমাদের দৃপ্ত অঙ্গিকার।
প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক সুন্দর হোক।
জয় বাংলা,
জয় বঙ্গবন্ধু,
আওয়ামী লীগ চিরজীবী হোক!
লেখক : ড. ইঞ্জি. মাসুদা সিদ্দিক রোজী ( ফেসবুক থেকে নেয়া)