বাংলাদেশ বিশ্ব মানচিত্রে আজ উন্নয়নের রোল মডেল : স্বেচ্ছাসেবক লীগ সভাপতি

33
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন,  প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব মানচিত্রে আজ উন্নয়নের রোল মডেল। ধন্য পিতার ধন্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।
শনিবার (০৭ নভেম্বর) দুপুর ১২ টায় ঝিনাইদহ শহরের ড্রীম পার্ক হলিডে’তে কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।
স্বেচ্ছাসেবক লীগ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ ভ্যানগার্ড উল্লেখ করে তিনি আরো বলেন, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটকে আরো যুগোপযোগী ও গতিশীল করা সময়ের দাবি। তাই মেয়াদোত্তীর্ণ সকল ইউনিটকে সম্মেলনের মাধ্যমে যোগ্য ও দক্ষ নেতৃত্ব গড়ে তোলার জরুরী।
এসময় সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতেগড়া সেবা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী জনসচেতনতা তৈরীর লক্ষ্যে মাইকিং, লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরন, অসহায় কর্মহীন মানুষ কে খাদ্য সহায়তা প্রদান, অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেওয়া, জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় সারাদেশে বৃক্ষরোপন বিতরণ, ঘরবন্দী মানুষকে টেলিহেলথ সার্ভিস কল সেন্টার ০৯৬১১৯৯৯৭৭৭ চালু করে বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান, করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন /সৎকার করা সহ ঘুর্নিঝড় আম্পান ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে কাজ করায় সাধারণ মানুষের পাশাপাশি স্বয়ং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহান জাতীয় সংসদে ২ মিনিট ১৭ সেকেন্ড স্বেচ্ছাসেবক লীগের কর্মকান্ড তুলে ধরে ভূয়সী প্রশংসা করেছেন এবং মানুষের পাশে থেকে আন্তরিক ভাবে সেবার ব্রত নিয়ে কাজ করার আহবান জানিয়েছেন।
তিনি কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি ইউনিটকে আরো দক্ষ ও কর্ম তৎপর হওয়ার আহবান জানান এবং মেয়াদোত্তীর্ণ সকল ইউনিটে দ্রুততম সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করতে নির্দেশ দেন।
এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপদেষ্টা আশীষ মজুমদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, আরিফুর রহমান টিটু, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক ছাইফুর সিন্টু, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ঝিনাইদহ পৌরসভার মেয়র, স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আক্তারুজ্জামান লাবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সেলিম রেজা সহ কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।।
কর্মী সমাবেশের একাংশ                                                         -জয়বাংলানিউজ