বানারীপাড়ায় তুচ্ছ ঘটনায় বৃদ্ধ আহত

42

বানারীপাড়া,প্রতিনিধি
বরিশালের বানাীপাড়ায় তুচ্ছ ঘটনায় আবুল হোসেন (৬৫) নামের এক বৃদ্ধকে ইট দিয়ে মাথায় আঘাত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম সাতবাড়িয়া গ্রামের বালী বাড়ির ঘটনা এটি।

এ ব্যপারে আবুল হোসেন বালীর ছেলে শামিম হোসেন বালী জানায় ১৪ জানুয়ারী (শুক্রবার) সকাল নয়টার সময় তার পিতা বাড়ির দিকে যাচ্ছিলো এ সময় পিছন থেকে আল আমিন বালী (৩২) ও ছালাম বালী (৪০) তাকে ইট দিয়ে আঘাত করে।

এ সময় বৃদ্ধ আবুল হোসেনের ডাকচিৎকারে তার ছেলে ও প্রতিবেশিরা এগিয়ে এসে উদ্ধার করে বানারীপাড়া থানায় নিয়ে আসে। সেখান থেকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়ে পরবর্তী ব্যবস্থা নিতে বলা হয়। এ বিষয়ে মামলা করা হবে জানান আহতের ছেলে শামিম হোসেন।

এর আগেও ১১ জানুয়ারী উল্লেখিত পক্ষের ব্যক্তিদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। সম্পর্ণ ঘটনার সূত্র শিশুদের নিয়ে। ১২ জানুয়ারী এ বিষয়ে শামিম হোসেন ৫ জনকে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এতে গহুর বালী (৪৫), নাঈম বালী (২২), আল মামুন বালী (২৮), ছালাম বালী (৪০) ও সুমন বালী (৩২) এর নাম উল্লেখ করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত ছালাম বালী জানান, তাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দেওয়া হয়েছে। বরং আবুল হোসেনের ছেলেরা তার মাথায় আঘাত করে তাদের বিরুদ্ধে অভিযোগ দেয়ার হুমকি দিচ্ছে। যা সরজমিন তদন্ত করলে প্রকৃত ঘটনা জানাযাবে।