বানারীপাড়ায় বরিশালের নগর সেবকের জন্মদিন উদযাপন

13

মো. সুজন মোল্লা,বানারীপাড়া

বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদযোগে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্বপাদক ও নগর সেবক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর জন্মদিন উদযাপিত হয়েছে।

১৯ নভেম্বর (শনিবার) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দিনটি উপলক্ষে দোয়া-মিলাদের আয়োজন করা হয়। এতে বিশেষ মোনাজাতে থানা মসজিদের খতিব ও ইমাম হযরত মাওলানা জামাল হোসাইন দেশ-জাতি, জাতির জনক বঙ্গবন্ধু ও সেরনিয়াবাত পরিবার বর্গের মঙ্গল কামনা করেণ। পাশাপাশি পৃথিবী বিয়োগ সকলের রুহের মাগফিরাত কামনা করেণ। পরে কেক কেটে প্রিয় নেতার জন্মদিন উদযাপন করেণ নেতা-কর্মী ও সমর্থকরা। এর আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক মুঠোফেনে বানারীপাড়া বাসিকে বরিশাল নগর সেবকের জন্মদিনের শুভেচ্ছা জানান।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দোয়া-মিলাদ ও কেক কেটে শুভদিন উদযাপনের অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর শাখার সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম মাল। এছাড়াও বিভিন্ন ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।