মিরসরাইয়ে মাইক্রোবাসে লরির ধাক্কা, নিহত ২

58

চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাস ও লরির সংঘর্ষে দুই যন্ত্রশিল্পী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো ছয়জন। শনিবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনা পাহাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পার্থ প্রতীম গুহ ও হানিফ আহমেদ। এছাড়া আহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন- নন্দন চৌধুরী, পাপ্পু, লুৎফর ও বিউটি।

হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ ফাঁড়ির এসআই মো. ইসহাক বলেন, একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে মাইক্রোবাসে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন তারা। ভোর সাড়ে ৫টার দিকে সোনা পাহাড় এলাকায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা একটি লরি মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পার্থ প্রতীম মারা যান। বাকিদের উদ্ধার করে মাস্তান নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, আহত তিনজনকে হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। বিউটি ও লুৎফর হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড ও পার্থ ড্রাম বাজাতেন বলে জানিয়েছেন বেতার টেলিভিশন সঙ্গীত শিল্পী সংস্থা চট্টগ্রামের সাধারণ সম্পাদক আলাউদ্দিন তাহের।