মুক্তিযোদ্ধাদের রক্তে কেনা বাংলাদেশে অশুভ শক্তির কোন স্থান হবেনা শাহে আলম এমপি

33

মো. সুজন মোল্লা
যাঁদের ত্যাগ ও রক্তে কেনা আমাদের প্রিয় বাংলাদেশ। তাঁরা আমাদের সুর্য সন্তান ৭১’র রনাঙ্গনের বীর সেনানীরা, মহান মুক্তিযুদ্ধের পথ প্রদর্শক মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বজ্রকন্ঠের কাব্যিক ভাষায় অনুপ্রাণিত হয়ে পাক সাবকদের সাথে সম্মুখ সমরে কৌশলী যুদ্ধ করে লাল সবুজ পতাকা এনে দিয়েছেন। তাঁদের সান্নিধ্যে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের মুক্তিযোদ্ধা ভবনের শুভ উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, বরিশাল-২ আসনের সংসদ সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম।

বাইশারী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জগন্নাথ দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন ও পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাইশারী ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্যামল চক্রবর্তী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান পারভেজ প্রমূখ। উল্লেখ্য অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের ফুলদিয়ে বরণ করেণ প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।