যে কারণে দুই মাস শুটিং করবেন না মেহজাবীন

37

ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কাজের অতৃপ্তি থেকেই গত শুক্রবার রাতে ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। তাতে তিনি লিখেছেন দুই মাস শুটিং থেকে বিরতি নিয়েছেন।

তিনি লেখেন, ‘প্রিয় সহকর্মী এবং পরিচালকবৃন্দ, আগামী দুই মাস সব ধরনের নাটকের শুটিং থেকে বিরত থাকব। আগামী জানুয়ারি থেকে আবার ভ্যালেন্টাইনের কাজ শুরু করতে পারবো আশা করছি।’

সময়ের ব্যস্ততম এই নায়িকার এ ধরনের স্ট্যাটাস কেন? কোথাও যাচ্ছেন কি? নাকি অন্য কোনো কারণ? জানতে গেলে মেহজাবীন বলেন, বিরতির কথা জানাতেই অনেকে অনেক কথা বলছে। আসলে কিছুই না। শুধুমাত্র নিজেকে একটু বিশ্রাম দেয়ার জন্য বিরতি নিয়েছি।

সব ঠিক থাকলে দুই মাস পর আবারও কাজে ফিরবেন। ভ্যালেন্টাইনকে সামনে রেখেই ক্যামেরার সামনে দাঁড়াবেন মেহজাবীন।

তিনি আরও বলেন, বছরে একটা চিরকাল আজ বা পুনর্জন্ম-এর মতো চিত্রনাট্যে কাজ করার সুযোগ পাই। এ ধরনের কাজ পাওয়া একটা ভাগ্যের ব্যাপার এখন। ভালো গল্প নেই। বছরে অন্তত পাঁচটি দুর্দান্ত কাজ করতে চাই। যে কাজগুলো দেখে মানুষ পথেঘাটে আলোচনা করবেন, প্রশংসা করবেন। এইসব ভাবনায় বিরতি নেয়া।

মেহ্জাবীন সম্প্রতি শেষ করেছেন মাসুম শাহরিয়ার পরিচালিত নবনীর গল্প নামে এক ঘণ্টার একটি নাটকের কাজ। শিহাব শাহীনের ‘নীল জলের কাব্য’ নামে ভ্যালেন্টাইনের একটি কাজের অর্ধেক শুটিং শেষ করেছেন তিনি।