যৌনতার চেয়েও যা বেশি পছন্দ কিয়ারার

35

জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। বলিউডের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

এদিকে সোমবার (৯ নভেম্বর) মুক্তি পাচ্ছে কিয়ারা অভিনীত সিনেমা ‘লক্ষ্মী’। সিনেমাটির প্রচারের অংশ হিসেবে এই অভিনেত্রীর একটি ভিডিও প্রকাশ পেয়েছে। এতে নিজের কিছু অজানা কথা ভক্তদের জানিয়েছেন কিয়ারা।

তার কাছে যৌনতার চেয়েও প্রিয় কিছু রয়েছে কিনা—  জানতে চাওয়া হলে তিনটি বিষয় উল্লেখ করেন এই অভিনেত্রী। তিনি জানান, যৌনতার চেয়ে চমৎকার পিজ্জা, কেনাকাটা এবং ভালো সিনেমা দেখতে বেশি পছন্দ করেন।

এছাড়া ভিডিওতে কলেজে পড়ার সময়ের একটি ঘটনার বর্ণনা দেন কিয়ারা। বেড়াতে গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন তিনি। কলেজের বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। সবাই যখন গভীর ঘুমে তখন হঠাৎ এক বন্ধু চিৎকারে তাদের ঘুম ভাঙে। কালো ধোঁয়ায় ঘর অন্ধকার ছিল। বিষয়টি খুবই ভয়াবহ ছিল বলে জানান এই অভিনেত্রী।

গত বছর ‘কবির সিং’, ‘গুড নিউজ’র মতো ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন কিয়ারা। চলতি বছরের শুরুতে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার ‘গিলটি’ সিনেমাটি। অক্ষয় কুমারের সঙ্গে ‘লক্ষ্মী’ সিনেমার পাশাপাশি ‘ইন্দু কি জওয়ানি’, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘শের শাহ’ সিনেমায় দেখা যাবে তাকে।