রাতে দেশে ফিরছেন সাকিব আল হাসান

65

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ডে। সফরের প্রথম ওয়ানডেতে রীতিমতো বিধ্বস্ত হয়েছে তামিম ইকবালের দল। মঙ্গলবার হবে সিরিজে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ।

কিন্তু দেশের ক্রিকেটপ্রেমীদের সকল আগ্রহের কেন্দ্র এখন এই সিরিজের চেয়ে বেশি সাকিব আল হাসানের ওপর। শনিবার রাতে একটি ফেসবুক লাইভে বিস্ফোরক সব মন্তব্য করেছেন সাকিব। যার প্রেক্ষিতে সাধারণ ক্রিকেটপ্রেমী থেকে শুরু ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তি পর্যন্ত চলছে নানান আলোচনা।

এরই মধ্যে এলো নতুন খবর। সাকিব ও বোর্ড বিষয়ক যে আলোচনার কোনো সুরাহা মেলেনি এখনও, তা দোদুল্যমান অবস্থায় রেখেই দেশে ফিরছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তিনি একাই ফিরবেন বলে জানা গেছে।

আজ (সোমবার) বাংলাদেশ সময় রাত ২টায় যুক্তরাষ্ট্র থেকে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে বাংলাদেশে অবতরণ করবেন সাকিব আল হাসান। খবরটি জানিয়েছেন দেশের ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের বিমানবন্দরে অভ্যর্থনা ও ভালোমন্দ দেখভালের দায়িত্বে থাকা ওয়াসিম খান।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত ২১ ফেব্রুয়ারি মাকে নিয়ে আমেরিকা গিয়েছেন সাকিব। গত মঙ্গলবার বাংলাদেশ সময় ভোরে সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে এসেছে তৃতীয় সন্তান। নবজাতকের বয়স সাতদিন হওয়ার আগেই এবার জরুরি ভিত্তিতে দেশে ফিরছেন সাকিব।