রোনালদোর ক্লাবে করোনার হানা, ম্যাচ স্থগিত

47

ফের হানা দিয়েছে করোনাভাইরাস, ছড়িয়ে পড়ছে আশঙ্কাজনক হারে। যে কারণে স্থগিত করতে হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের একের পর এক ম্যাচ। সবশেষ পিছিয়ে গেলো ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের মঙ্গলবার রাতের লড়াই।

লিগের ১৭তম রাউন্ডের ম্যাচে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১টা ৩০ মিনিটে ব্রেন্টফোর্ডের মাঠে খেলতে নামার কথা ছিল ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রুনো ফার্ন্দাদেসদের। কিন্তু ইউনাইটেডের কয়েকজন খেলোয়াড় ও টিম স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায় ম্যাচটি স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ সময় ভোরে এক আনুষ্ঠানিক বিবৃতিতে ইউনাইটেডের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘আমাদের মূল দলের কয়েকজন খেলোয়াড় ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর প্রাদুর্ভাব ঠেকাতে নজরদারি চলমান রয়েছে। তাই ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে।’

এই ম্যাচটি কবে হবে তা পরে জানানো হবে। এখন পর্যন্ত লিগে ১৬ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে অবস্থান করছে ইউনাইটেড। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ নম্বরে রয়েছে ব্রেন্টফোর্ড।

গত সপ্তাহে প্রিমিয়ার লিগে অন্তত ৪২ জনের শরীরে করোনার উপস্থিতি মেলে। ব্রাইটন, টটেনহ্যাম, লিস্টারসিটি, অ্যাস্টন ভিলা ও নরউইচ সিটির পক্ষ থেকে নিশ্চিত করা হয় যে, এসব ক্লাবে করোনা পজিটিভ কেস রয়েছে। তাই গত রোববারের ব্রাইটন-টটেনহ্যাম ম্যাচও স্থগিত করা হয়।

শনিবার নরউইচ সিটির বিপক্ষে ১-০ গোলে জিতেছিল ইউনাইটেড। সেই ম্যাচের আগে করা পরীক্ষায় ইউনাইটেডের সকল খেলোয়াড়ই ছিলেন নেগেটিভ। তবে ম্যাচের পর রোববার সকালে করা পরীক্ষায় কয়েকজনের নমুনার ফল পজিটিভ আসে।