শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আরো এগিয়ে যাবে : শাবান মাহমুদ

39
বক্তব্য রাখছেন শাবান মাহমদি

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ বলেছেন, শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকবে বাংলাদেশ। তার হাত ধরেই বাংলাদেশ এগিয়েছে; আরো এগিয়ে যাবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেস ক্লাব আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় শাবান মাহমুদ শেখ হাসিনার দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরে তার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করেন।। একই সঙ্গে সম্প্রতি ভারতের নয়াদিল্লিতে বাংলাদেশ হাইকমিশনে প্রেস মিনিস্টার পদে নিয়োগ পাওয়ায় প্রধানমন্ত্রীকে বিশেষ কৃতজ্ঞতা জানান।

বক্তব্যে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ সংগ্রামের সময় বাংলাদেশের সার্বিক সহায়তাসহ ৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর দুই সন্তানকে আশ্রয় দিয়ে বন্ধুত্বের পরিচয় দিয়েছে ভারত। এ কারণে ভারতের প্রতি চির কৃতজ্ঞ বাংলাদেশের মানুষ। বন্ধুপ্রতীম দেশ ভারতের সাথে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও মজবুত হোক  এ প্রত্যাশাও ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, ৭৫ এর পরে দেশে শেখ হাসিনার আগমন ছিল জাতির জন্য আর্শিবাদ। তার আগমন হয়েছে বলেই বাংলাদেশ আজ উন্নত দেশ। তার বাবার রেখে যাওয়া সাড়ে ৭ কোটি বাঙালীর কথা চিন্তা করে শেখ সেদিন দেশে ফিরেছিলেন।

রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো. জোবায়ের হোসেনের সভপতিত্বে ৬ নভেম্বর শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদের হল রুমে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো.হুমায়ুন কবির, বিএফইউজে যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বেনাপোল পৌর মেয়র আশ্রাফুল আলম লিটন, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের ২৫ জন নেতৃবৃন্দ।

এই প্রথম ঢাকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের মিলন মেলা হয় রাঙ্গাবালীতে। এ কারণে গোটা উপজেলা জুড়ে উৎসব ও উদ্দীপনা বিরাজ করে। সাংবাদিক নেতাদের শুভেচ্ছা জানাতে আসেন স্থানীয় সাংবাদিক, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও রাঙ্গাবালীবাসী নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।