শ্রীদেবী কন্যাকে চাইছেন বেলামকোন্দা

71
ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা বেলামকোন্দা শ্রীনিবাস। তেলেগু ভাষায় একাধিক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। খুব শিগগির বলিউডে পা রাখতে চলেছেন এই অভিনেতা।

জনপ্রিয় অভিনেতা প্রভাস অভিনীত তেলেগু ভাষার ‘ছত্রপাতি’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন বেলামকোন্দা। সিনেমাটি পরিচালনা করবেন ভিভি বিনায়ক। এটি প্রযোজনা করছে পেন স্টুডিওস।

এর আগে সামান্থা আক্কিনেনি, কাজল আগরওয়াল, তামান্নার মতো দক্ষিণী সিনেমার প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন বেলামকোন্দা। বলিউডের এই সিনেমাতে নায়িকা চরিত্রে শ্রীদেবী কন্যা জানভিকে চাইছেন তিনি। ‘ধড়ক’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীকে পেতে নাকি খুব চেষ্টাও করছেন এই অভিনেতা। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

তেলেগু ভাষার ‘ছত্রপতি’ সিনেমাটি মুক্তি পায় ২০০৫ সালে। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অভিনেত্রী শ্রিয়া সরণ। সিনেমাটি পরিচালনা করেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি।

 

তবে এবারই প্রথম সিনেমাটির রিমেক তৈরি হচ্ছে তা নয়। এর আগে ‘রিফিউজি’ নামে বাংলা ভাষায় এর রিমেক তৈরি হয়। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রসেনজিত। এছাড়া কন্নড় ভাষায় একই নামে সিনেমাটি রিমেক হয়েছে।