সুখবর দিলেন অপু বিশ্বাস

63

মাঝে একটা দীর্ঘ বিরতি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস অভিনীত ‘পাংকু জামাই’ সিনেমা। মাঝে ব্যাক্তিগত জীবনের ঝড় ঝাপটা সামলে আবার বড় পর্দায় প্রত্যাবর্তন করেছেন অপু বিশ্বাস।
খুব শীঘ্রই মুক্তি পাবে তার অভিনীত নতুন সিনেমা ‘শর্টকাট’। জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তীর গল্পে এ সিনেমাটি তৈরি হয়েছে কলকাতায়। এ ছবিটি পরিচালনা করছেন পরিচালক সুবীর মন্ডল।

বিত্তবান পরিবারের এক ছেলে এবং তার ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলের গল্পে তৈরী হচ্ছে ‘শর্টকাট’ এর বুনন। এখানে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার গৌরব চক্রবর্তী। ছবিতে আরো আছেন অরিন, রেবেকা রউফ ও গৌতম সাহা।

এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টলিউড তারকা পরমব্রত চট্টোপাধ্যায়। অপু সম্প্রতি ছবিটির ডাবিং শেষ করে এসেছেন কলকাতা থেকে। এই ছবি নিয়ে উচ্চশিত অপু বিশ্বাস জনিয়েছেন, এই ছবি নিয়ে তিনি খুব আশাবাদী। ছবির গল্প যথেষ্ট স্ট্রং।

অন্যদিকে এই ছবি অপু বিশ্বাসের কাম ব্যাক বলা যায়। এতদিন পরে আবারো দর্শকের সামনে ফেরার সুযোগ হচ্ছে। দুই বাংলার প্রিয় গায়ক নচিকেতার লেখা গল্পের সিনেমায় নায়িকা হয়ে।

বর্তমানে ‘শর্টকাট’ ছাড়াও অপু বিশ্বাস অভিনীত আরো দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হচ্ছে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ ও দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।