বানারীপাড়ায় প্রায় ২ কোটি টাকা অনুদান পেলেন ৬১ পরিবার

69

মো. সুজন মোল্লা
বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে ৬১টি জনকে বিশ্ব মানবতার প্রতিচ্ছবি, মমতার মহা-কাব্যিক, সোনার বাংলা গড়ার অপ্রতিদ্বন্দ্বী রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল থেকে ১ কোটি ৯০ লাখ টাকার অনুদানের চেক হাতে তুলে দেওয়া হয়েছে।

১৯৯০ দশকে জননেত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিস্কার উপ-মহাদেশের প্রাচীনতম সর্ববৃহৎ ছাত্র সংহঠন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, তৎকালীন সময় যার নেতৃত্বের পদভারে প্রকম্পিত হয়ে এরশাদ সরকার পদত্যাগ করতে বাধ্য হয়েছিলেন। তিনি বর্তমানে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম।

তার আবেদনেই প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা স্নেহের শাহে আলমের হাতে তুলে দেন ১ কোটি ৯০ লাখ টাকার অনুদানের চেক। সেই অনুদানের চেক ১০ জুলাই (শনিবার) সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বসে সংসদ সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের ৬১ জনের মাঝে প্রদান করেণ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান যুব আইকন নুরুল হুদা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম, সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, সদস্য ও সলিয়াবাকপুর ইউপির চেয়ারম্যান মাস্টার সিদ্দিকুর রহমান,

পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, উপজেলা যুবলীগ নেতা মুনতাকিম লস্কর কায়েস, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক যোবায়ের আহম্মেদ রুথেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমূখ।